সুরিয়ার সঙ্গে সংসার ভাঙার গুঞ্জনে মুখ খুললেন জ্যোতিকা

4

সম্পর্ক করে ঘরে বেঁধেছিলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা সুরিয়া ও জ্যোতিকা। বিয়ের পর এক ছাদের নিচে কাটিয়ে দিয়েছেন প্রায় ১৮ বছর। এই দম্পতির সংসারে রয়েছে একটি কন্যা ও পুত্রসন্তান। তবুও সম্প্রতি এই তারকা জুটির সংসার ভাঙনের খবর শোনা যাচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ে জন্ম ও বেড়ে ওঠা জ্যোতিকার। বিয়ের পর চেন্নাইয়ে পাড়ি জমান। স্বামী-সন্তানদের নিয়ে সেখানেই বসবাস করে আসছিলেন তিনি। তবে বর্তমানে সন্তানদের নিয়ে মুম্বাইয়ে পাড়ি জমিয়েছে অভিনেত্রী।

যেখান থেকেই সংসার ভাঙনের গুঞ্জনের শুরু। নিজের সংসার ভাঙনের গুঞ্জনে মুখ খুলেছেন জ্যোতিকা। তিনি বলেন, ‘আসলে, বিয়ের পর সিনেমা থেকে দূরে ছিলাম। ২০১৫ সালে অভিনয় ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছি। অনেক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাচ্ছি, সেখানে বলিউডের দুটো সিনেমাও রয়েছে। এজন্য মুম্বাইয়ে পুনরায় বসবাস শুরু করেছি। যাতে করে প্রতিশ্রুতি দেওয়া সিনেমার কাজ ও ছেলে-মেয়েদের পড়াশোনা ঠিক থাকে।’

এর আগে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে বলা হয়, মুম্বাইয়ের অভিজাত এলাকায় ফ্ল্যাট কিনেছেন সুরিয়া-জ্যোতিকা দম্পতি। ৯ হাজার স্কয়ার ফুটের এ ফ্ল্যাট ৭০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৯১ কোটি টাকার বেশি)।উল্লেখ্য, ‘নেরুক্কু নের’ সিনেমার দিয়ে দক্ষিণী সিনেমায় অভিষেক সুরিয়ার। এরপর ১৯৯৯ সালে ‘পুভেল্লাম কেট্টুপার’ ছবিতে জ্যোতিকার সঙ্গে পরিচয়। সেখান থেকেই একটা সময় প্রেমের সম্পর্কে জড়ান দুজন। পরবর্তী সময়ে গোপনে বাগদান সারেন এই জুটি। এরপর ২০০৬ সালের ১১ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।