সিরাজগঞ্জে সড়কে ঝরল ৫ প্রাণ

4

সিরাজগঞ্জ-নাটোর মহাসড়কের সলঙ্গার রামারচর গোজা ব্রিজের পূর্বপাড়ে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত ও আহত হয়েছেন আরো ৫ জন। বুধবার দিবাগত রাত ২টার দিকে পাথরবোঝাই ট্রাক ও যাত্রীবাহী লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সকলেই ধানকাটা শ্রমিক।
নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মুকুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪), একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম (৩৪) ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)।
হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ লুৎফর রহমান জানান, গাজীপুর কালিয়াকৈর থেকে ধানকাটা শ্রমিকরা নাটোরে নিজ বাড়ি ফিরছিলেন। বুধবার রাত ২টার দিকে যাত্রীবাহী লেগুনাটি সলঙ্গা থানার রামারচর গোজা ব্রিজের পূর্বপাশে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে দুটি যানবাহনের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায় এবং আহত অবস্থায় ৭ জনকে হাসপাতালে নেয়ার পথে আরো দুজন মারা যায়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের উদ্ধার করে থানায় এবং আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি জানান, যানবাহন দুটি জব্দ করে থানায় হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় নিহতদের স্বজনদের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। আজ (গতকাল বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টার দিকে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।