সাপের চেয়ে মানুষকে বেশি ভয় পান স্পর্শিয়া

10

অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার গলায় সাপ। সাপের চেহারা দেখলেই যে কেউ চমকে উঠবেন। ভয়ঙ্কর দর্শন এই প্রাণীকে গলায় ঝুলিয়ে রীতিমতো হাসিমুখে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। স্পর্শিয়ার নিজের ফেসবুকে এমন দুটি ছবি দেখে চমকে উঠেছেন নেটিজেনরা। কারণ কী? স্পর্শিয়ার সঙ্গে কথা বলতেই জানা গেল সাপ গলায় নেওয়ার রহস্য। দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের জন্য ‘আইজ্যাক লিটন’ নামে একটি ওয়েব সিরিজ নির্মাণ করছেন আশরাফুজ্জামান। এতে অভিনয় করছেন কাঠবিড়ালি খ্যাত অভিনেত্রী স্পর্শিয়া।

একটি দৃশ্যের জন্যই গলায় সাপ নেওয়ার প্রয়োজন ছিল বলে জানালেন স্পর্শিয়া। স্পর্শিয়া বললেন, ‘আইজ্যাক লিটন নামে একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য সাপ নিয়ে শুটিং করতে হয়েছে। এটি আসল সাপ। শুটিংয়ে এক দিনের জন্য আনা হয়েছিল। সাপ নিয়ে শুটিং করতে একেবারেই ভয় লাগেনি। সাপের চেয়ে আমি মানুষকে বেশি ভয় পাই। তবে হ্যাঁ, আমার ভয় না লাগলেও শুটিংয়ে অন্য যারা ছিলেন তারা বেশ ভয় পাচ্ছিলেন।

ফেব্রুয়ারিতে শুটিং শেষ হয়েছে। বর্তমানে পোস্ট প্রডাকশনে কাজ চলছে, যোগ করে বলেন অর্চিতা স্পর্শিয়া।’ ‘আইজ্যাক লিটন’ কমেডি থ্রিলার ধাঁচের গল্প। চলতি বছর ওটিটি নির্মাণের জন্য কাজ বেশি করছেন। ‘নিখোঁজ’ নামে আরেকটি ওয়েব কনটেন্টে কাজ করেছেন; যেটি ১৭ মার্চ মুক্তি পেতে যাচ্ছে বলে জানান স্পর্শিয়া। সিনেবাজ অ্যাপে ‘হলিজন’ নামে আরেক ওয়েব কনটেন্টে কাজ করেছেন তিনি। তিনি জানালেন, তার এই তিনটি ওয়েব কনটেন্ট মুক্তির অপেক্ষায় রয়েছে।