সাংবাদিক তসলিম উদ্দিনের পত্নী বিয়োগ

37

চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিনের পত্নী নূর মহল বেগম বুড়ি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজারের আলহেরা ক্লিনিকে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।
মরহুমা চকঘোড়াপাখিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক ছিলেন। মৃত্যুকালে স্বামী, ৪ ছেলে ও ১ মেয়েসহ নাতি-নাতনি রেখে গেছেন।
শনিবার বেলা সাড়ে ১১টায় তসলিম উদ্দিনের নিজ গ্রাম রশিকনগর বাবুপুর গোরস্থানে জানাজার নামাজ শেষে মরহুমার দাফন সম্পন্ন হয়।
তসলিম উদ্দিন বলেনÑ শুক্রবার হঠাৎ অসুস্থবোধ করলে নূর মহল বেগমকে আলহেরা ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে সন্ধ্যা সাড়ে ৭টায় তার মৃত্যু হয়।
এদিকে রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলা এক যুক্ত বিবৃতিতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।