দৈনিক গৌড় বাংলা

রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাস্তবায়নে জেলা কমিটির উদ্যোগ

চাঁপাইনবাবগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম জেলাপর্যায়ে সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়নের লক্ষে জেলা বাস্তবায়ন ও সমন্বয় কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় এই কর্মসূচিটি বাস্তবায়নে ব্যাপক প্রচারের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
জেলা বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভাপতি জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বজনীন পেনশন স্কিমের সার্বিক দিক তুলে ধরেন কমিটির সদস্য সচিব অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম।
সভায় উপস্থিত ছিলেনÑ কমিটির উপদেষ্টা জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবুল কালাম সাহিদ, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সামাদ, সদর উপজেলা নির্বাহী অফিসার তাছমিনা খাতুন, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উজ্জল হোসেন, গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার নিশাত আনজুম অনন্যা ও নাচোল উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকারসহ কমিটির সদস্যবৃন্দ।
সভায় বক্তারা বলেনÑ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্সজনীন পেনশন স্কিম কর্মসূচিটি একটি অনন্য উদ্যোগ, এই কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন করতে হবে। চাকরিজীবী, ব্যবসায়ী থেকে শুরু সর্বস্তরের মানুষকে এই কর্মসূচির আওতায় আনতে পারলে একদিকে যেমন তারা উপকৃত হবে অন্যদিকে তেমনি দেশও উপকৃত হবে। তাই কর্মসূচিটি বাস্তবায়নে সকলকে একযোগে কাজ কতে হবে।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *