সম্মেলনকে সামনে রেখে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভা

33

বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন-২০২১ সফল ও সংগঠনকে গতিশীল করতে আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মতবিনিময় ও স্বেচ্ছাসেবক লীগের সদস্যদের সমন্বয়ে সদস্য সভা অনুষ্ঠিত হয়ছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, স্বেচ্ছাসেবক লীগ, কেন্দ্রীয় কার্যকরী সংসদের সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল ও সদস্য ইফতেখারুল ইসলাম সুজন, পৌর আওয়ামী  লীগের সভাপতি শরীফুল আলম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু বক্তব্য দেন। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক ও সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান  আরমান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিউল ইসলাম শাকিল।

এর আগে সকালে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন সফল  ও সংগঠনকে গতিশীল করতে  নতুন সদস্যদের সমন্বয়ে সদস্য সভা অনুষ্ঠিত হয় । জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যকরী সংসদের সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল। সংগঠনটির কেন্দ্রীয় কার্যকরী সংসদের সদস্য ইফতেখারুল ইসলাম সুজন সভায় সভাপতিত্ব করেন।সভায় জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল হুদা অলকসহ অন্য নেতৃবৃন্দ বক্তব্য দেন।