সব শ্রেণির দর্শক পছন্দ করেছে ‘পুনর্জন্ম’

4

নির্মাতা ভিকি জাহেদের ক্যারিয়ারে মাইলফলক প্রোডাকশন ‘পুনর্জন্ম’। এ নাটকের দুই কিস্তিই দর্শক লুফে নেয়। প্রত্যাশাও বাড়িয়েছে আকাশচুম্বী। সাফল্যের ধারাবাহিকতায় ‘পুনর্জন্ম ৩’ আসছে। আগামী ১ অক্টোবর নাটকটি প্রচার হবে। দর্শকের পুরানো অভিযোগ, সিক্যুয়ালে নির্মিত যে কোনো নাটক বা সিনেমা আলোচিত হয় না। প্রথম কিস্তির জনপ্রিয়তা টপকাতে ব্যর্থ হয় পরের কিস্তিগুলো! কিন্তু ব্যতিক্রম দেখালেন ভিকি জাহেদ। ‘পুনর্জন্ম’ ও এর সিক্যুয়াল নির্মাণ করে আগেই প্রমাণ দিয়েছেন তরুণ নির্মাতা। দর্শকরাই নিশো-মেহজাবীনের ‘পুনর্জন্ম’ কিস্তিতে হিট তকমা দিয়েছেন। ডার্ক থ্রিলারধর্মী ‘পুনর্জন্ম’-এর নতুন কিস্তি দেখার অপেক্ষায় দর্শক।

নির্মাতা ভিকি সংবাদমাধ্যমকে জানাচ্ছে, ‘পুনর্জন্ম’-৩ আসছে। যেখান থেকে গল্প শেষ সেখান থেকে নতুন গল্প ও থ্রিলার-সাসপেন্সে ভরপুর নাটকটি নির্মিত হচ্ছে যাচ্ছে। ভিকি জানিয়েছেন, আগের মতো যতœশীল হয়েই তিনি ‘পুনর্জন্ম’-এর নতুন কিস্তি আনছেন। সংবাদমাধ্যমকে ভিকি বলেন, আমার বেশীরভাগ কাজ ক্রিটিকসরা বেশি পছন্দ করে। কিন্তু ‘পুনর্জন্ম’ শুধু সমালোচক নয়; সব শ্রেণির দর্শকরা পছন্দ করেছে। শুধু বাংলাদেশ নয়, দেশের বাইরে থেকে প্রচুর সাড়া পেয়েছি। অনেকেই বলেছেন, এই কনটেন্ট নেটফ্লিক্সের উপযোগী! এমনকি দেশের বাইরে থেকেও এত মানুষ দেখেছিলেন, পরে বাধ্য হয়েই ‘পুনর্জন্ম’ সাবটাইটেল দেয়া হয়।

দর্শকদের সাড়া ছিল অভূতপূর্ব! ‘পুনর্জন্ম ৩’ এ কী থাকছে? ভিকির উত্তর, সেটা চমক হিসেবে রাখতে চাই। চরিত্রগুলোতে ঠিক থাকছে। সেভাবে আছে শুধু গল্পে চমক আসবে। যে পরিমাণ দর্শক আগ্রহ দেখাচ্ছে নতুন কাজে খুব যতœশীল থাকতে হবে। বেশকিছু টুইস্ট রয়েছে। তিনি বলেন, প্রথম ও দ্বিতীয় কিস্তি দেখে দর্শক ধাক্কা খেয়েছিলেন। ‘পুনর্জন্ম ৩’ দেখেও দর্শক একাধিকবার ধাক্কা খেতে পারেন। ফেসবুকে জানানোর পর রেকর্ড পরিমাণে সাড়া পেয়েছি।