সবাইকে নিয়েই স্মার্ট বাংলাদেশ গড়তে চান প্রধানমন্ত্রী : জিয়াউর এমপি

8

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে ৭০ জন এবং প্রাথমিক পর্যায়ে ৩০ জন শিক্ষার্থীর মধ্যে স্কুল ব্যাগ ও শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমান।
শিক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য জিয়াউর রহমান বলেন, কাউকে পেছনে রেখে নয়, সর্বস্তরের মানুষকে সাথে নিয়েই স্মার্ট বাংলাদেশ গড়তে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে লক্ষে তিনি কাজ করে যাচ্ছেন।
প্রধানমন্ত্রীর দেয়া এ উপহার সম্মানের সাথে গ্রহণ ও ব্যবহার করে সুশিক্ষিত হয়ে দেশের সেবায় নিজেকে নিয়োজিত করতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি।
এ সময় এমপি জিয়াউর রহমান সর্বজনীন পেনশন স্কিমের সুফল ও সুবিধা তুলে ধরে বলেন, সরকারের এ পদক্ষেপ প্রশংসার দাবি রাখে। বিষয়টি প্রচার করার জন্য তিনি কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেন।
উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেনÑ উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ভাইস চেয়ারম্যান মসিউর রহমান বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পাপিয়া সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কাশেম ওবাইদ, উপজেলা শিক্ষা অফিসার মৃনাল কান্তি, নাচোল সদর ইউনিয়ন চেয়ারম্যান সফিকুল ইসলাম, কসবা ইউনিয়ন চেয়ারম্যান জাকারিয়া আল-মেহরাব, ফতেপুর ইউনিয়ন চেয়ারম্যান ইসমাইল হোসেন অপু, একাডেমিক সুপারভাইজার ওয়ালি উল্লাহসহ আরো অনেকে।