সদর উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা, নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বান বক্তাদের

40

আগামী ১ ফেব্রুয়ারি জাতীয় সংসদে ৪৫, চাঁপাইনবাবগঞ্জ-২ (সদর) আসনে উপনির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে করণীয়, ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন ও ১২ জানুয়ারি প্রতিনিধি সম্মেলনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকাল ৪ টায় শহরের শহীদ মনিমুল হক সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অুনষ্ঠিত হয়। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, উপনির্বাচনে সদর আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ।
বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন এবং জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর মেয়র মো. মোখলেসুর রহমান।
মতবিনিময় সভায় আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আব্দুল ওদুদের বিজয় নিশ্চিত করতে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা তাদের মতামত ব্যক্ত করেন।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় নৌকার প্রার্থী সাবেক এমপি আব্দুল ওদুদ বলেন, গত ৪ বছরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় আওয়ামী লীগের প্রতিনিধি না থাকায় ব্যাপকভাবে উন্নয়ন বঞ্চিত হয়েছে সাধারণ মানুষ। সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জেরও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকার কোন বিকল্প নাই। তাই সব ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানাই। এলক্ষ্যে যেসব নেতারা নৌকার মনোনয়ন চেয়েও পাননি আমি তাদের সাথে দেখা করে নৌকার পক্ষে কাজ করতে অনুরোধ করেছি।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন বলেন, আওয়ামী লীগ উপমহাদেশের অন্যতম প্রাচীন একটি দল। এই দলের অনেক নেতা নৌকা প্রতীক চায়বে, এটাই স্বাভাবিক। কিন্তু প্রধানমন্ত্রী যে ব্যক্তিকে মনোনয়ন দিয়েছেন, তিনিই আমাদের প্রার্থী। সকলে মিলে নৌকার পক্ষে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান বলেন, উপ-নির্বাচনে আমাদের লক্ষ্য নৌকার বিজয় নিশ্চিত করা। মাননীয় প্রধানমন্ত্রী সাবেক এমপি আব্দুল ওদুদকে যোগ্য নেতা হিসেবে মনোনয়ন দিয়েছেন। কাজেই আমরা নৌকার পক্ষেই কাজ করব। তিনি বলেন, ব্যক্তিগতভাবে আমাদের মাঝে প্রতিযোগিতা থাকতেই পারে। কিন্তু এসব ভুলে প্রধানমন্ত্রীর পছন্দের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে সকলে মিলে একসাথে কাজ করতে হবে।
সভায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকরা অংশগ্রহণ করেন।