সদর উপজেলার ‘তারা’দের হাট জোসনারা পার্কে : জেলা পরিষদের নির্বাচিতদের সংবর্ধনা

127

চাঁপাইনবাবগঞ্জের বটতলাহাটে জোসনারা পার্কে শনিবার বসেছিল সদর উপজেলার ‘তারা’দের হাট। এ ‘তারা’রা হলেন- উপজেলার সব জনপ্রতিনিধি। চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন পরবর্তী ভোটারদের কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাতে জনপ্রতিনিধিদের নিয়ে এ আয়োজন করেছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান।
ওই অনুষ্ঠানে জেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা দেয়া হয়।
বেলা ১১টায় জোসনারা পার্কে এ আয়োজনে সভাপতিত্ব করেন পৌর মেয়র মো. মোখলেসুর রহমান। অনুষ্ঠানে জেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে সংক্ষিপ্ত বক্তব্য দেন- নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. রুহুল আমিন। তিনি তার বক্তব্যে সংবর্ধনার আয়োজন করায় পৌর মেয়র মোখলেসুর রহমানের প্রতি কৃতজ্ঞতা জানান এবং জেলা পরিষদকে জনগণের প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে মেয়রসহ নবনির্বাচিত সদস্য এবং অনুষ্ঠানে উপস্থিত সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের সহযোগিতা কামনা করেন। তিনি স্বাধীনতাবিরোধী অপশক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
সভার সভাপতি ও পৌর মেয়র মোখলেসুর রহমান তার বক্তব্যে জেলার উন্নয়নে আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচিত করায় সকল জনপ্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং পৌরসভার উন্নয়নে অর্থ বরাদ্দের কথা জানান।
এছাড়া সভায় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নবনির্বাচিত ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য আব্দুল জলিল মাসুদসহ অন্য সদস্যরাও বক্তব্য দেন।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকনের সঞ্চালনায় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সাধারণ সদস্যদের অভিনন্দন জানিয়ে আরো বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাঈফ জামান আনন্দ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল।
সভায় আরো উপস্থিত ছিলেন- পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওর্য়াড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, পৌর কাউন্সিলরবৃন্দ এবং সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ।
জনপ্রতিনিধিরা এমন আয়োজনের জন্য মেয়র মোখলেসুর রহমানকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।
পরে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।