সদর উপজেলার জীবিত ও মৃত ৫৪২ বীর মুক্তিযোদ্ধা পেলেন স্মার্টকার্ড ও সনদপত্র

25

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার ২৭৬ জন জীবিত ও ২৬৬ জন মৃত বীর মুক্তিযোদ্ধার মধ্যে স্মার্টকার্ড ও সনদপত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে বিতরণ করা হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিনসহ অন্যরা। রুহুল আমিন বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা ৯ মাস যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। ৩০ লাখ শহিদ আর ২ লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্বকে রক্ষার জন্য আমাদের কাজ করতে হবে। তিনি মুক্তিযোদ্ধাদের সম্মান দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলী বলেন-মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের জন্য উপজেলা নির্বাহী অফিসারের দরজা সবসময় খোলা।
অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমানসহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।