সদর উপজেলার ইউনিয়ন ও পৌর ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে আব্দুল ওদুদের মতবিনিময়

43

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়ন এবং চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি মো. আব্দুল ওদুদ। শনিবার সদর উপজেলার দক্ষিণ শহর বিনোদন পার্কে এ সভার আয়োজন করেন তিনি। আগামী জাতীয় নির্বাচন এবং বিএনপির চলমান আন্দোলনে যেন কোনো প্রকার সহিংস ঘটনা যেন না ঘটাতে পারে সে ব্যাপারে নেতা-কর্মীদের সজাগ থাকা, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, আওয়ামী লীগ নেতা-কর্মীদের বিভ্রান্ত না হয়ে ঐক্যবদ্ধ থাকাসহ সাংগঠনিক বিভিন্ন বিষয় উঠে আসে মতবিনিময় সভায়।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা গোলাম লুৎফুল হাসান, বারঘরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন আর রশিদ, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম,আরাফুল ইসলাম আজিজি, পৌরসভার ১নং ওয়ার্ডের সভাপতি শরিফুল ইসলাম, ৪নং ওয়ার্ডের শফিকুল ও বালিয়াডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে ও ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপি সমাবেশ করতে যাচ্ছে। সেই সমাবেশকে কেন্দ্র করে বিএনপি যাতে কোন প্রকার সহিংসতা এবং নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকবে হবে। রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের াকরণেই দ্রব্যমূল্য হয়ে সে বিষয়টি সাধারণ মানুষকে বোঝাতে হবে। তিনি আরো বলেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনপির সংসদ সদস্য হারুনুর রশিদ বিএনপির সমাবেশে পদত্যাগ করবেন বলে ঘোষণা দিয়েছেন।