সংরক্ষিত আসনের সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল, ৩৭ জন পেলেন ২ লাখ ৫০ হাজার টাকা

34

চাঁপাইনবাবগঞ্জে ৩৭ জনকে সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসির ঐচ্ছিক তহবিল হতে ২ লাখ ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে। এর মধ্যে ১৩জনকে ১০ হাজার টাকা করে ১ লাখ ৩০ হাজার টাকা এবং ২৪জনকে ৫ হাজার টাকা করে ১ লাখ ২০ হাজার টাকা প্রদান করা হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টায় জেলার বিভিন্ন এলাকার এই ৩৭ জনের মধ্যে আর্থিক সহায়তা হিসেবে এই টাকা প্রদান করা হয়েছে।

সদর উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলীর সভাপতিত্বে অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি,  জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন। অনুষ্ঠানে বাংলাদেশ কৃষি গবেষণা কেন্দ্রের সাবেক পরিচালক ড. সাইফুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোসিকুল আলম বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ফেরদৌসি ইসলাম জেসি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের আমলে বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যাক্তা, মুক্তিযোদ্ধা, মাতৃত্বকালীন ভাতাসহ অন্যান্য ভাতা প্রদানের কথা তুলে ধরে বলেন-আওয়ামী লীগ সরকার আপনাদের জন্য এতো কিছু করছেন আপনাদেরও কিছু করার আছে। আর সেটা হলো আগামীয় জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিবেন। তাহলে আগামীতে আপনারা আরো পাবেন।