সংবাদ আতঙ্ক থেকে রেহাই চান ফারিয়া

9

কারণে অকারণেই তাঁকে নিয়ে সংবাদ হয় এমনটাই লিখলেন সোশ্যাল মিডিয়া ফেসবুকে। পরিত্রাণ চেয়ে বললেন, ‘আমাকে সংবাদ আতঙ্ক থেকে রেহাই দিন।’ কদিন আগেই ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি দিয়েছিলেন। ছবিগুলো প্রেমিক তুলে দিয়েছেন, এমন কথা বলেননি বটে তবে গণমাধ্যমে খবর আসছেন শবনম ফারিয়া প্রেম করছেন। আর এতেই ক্ষোভ প্রকাশ করেছেন দেবীখ্যাত অভিনেত্রী। ফেসবুকে লিখেছেন,’আমাকে নিয়ে কারণে অকারণে অনেক সংবাদ হয়! কিছু সংবাদ দেখে হাসি, কিছু সংবাদ দেখে রাগ হয়!

কিন্তু মাঝে মাঝে কিছু সংবাদ দেখে কি বলবো খুঁজে পাই না! অবাক হবো, মন খারাপ করবো নাকি ক্ষোভ ঝাড়বো বুঝি না!’ ফারিয়া লিখেছিলেন, আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ছবি তোলার দক্ষতা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম আমি কেন আমার বানরের (বানর কাকে বলছেন সেটা প্রশ্ন থেকে যায়, কেননা সম্বোধন যাকে করছেন তাঁর নামের বদলে বানরের ইমোজি ব্যবহার করেছেন) তোলা ছবি দেখিয়ে তাঁর ফটোগ্রাফি দক্ষতা কেন প্রকাশ করব না? আর এই কথাকে ধরে নিয়ে কিছু গণমাধ্যমে সংবাদ আসে প্রেম করার বিষয়ে।

ফারিয়া এ বিষয় নিয়ে লিখতে গিয়ে লিখেছেন, ‘আর আমরাও! নিউজ না পড়ে শিরোনাম দেখে যেসব কমেন্ট করি, আমাদের কি বোধ শক্তি বলতে কিছুই নেই? আমরা কি এতোই অবুঝ! অনেকে বলে, আপু আপনাকে সাংবাদিকরা অনেক ভালোবাসে, তাই এত নিউজ করে!’ জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, ভাই, বিশ্বাস করেন, আমার এত ভালোবাসার দরকার নাই! আমি সত্যিই টায়ার্ড !

এবার একটু শান্তিতে থাকতে দেন আমাকে ! আপনাদের এসব মনগড়া সংবাদের পর অপ্রয়োজনীয় এত আলোচনা/সমালোচনা আর ভালো লাগে না! এবার একটু দয়া করেন আপনাদের “সংবাদ আতংক” থেকে রেহাই দেন! প্রয়োজনে আমাকে বয়কট করেন ! তাও একটু মুক্তি দেন। আমি এবং আমার পরিবার টায়ার্ড! প্লিজ শবনম ফারিয়া ই-কমার্স প্রতিষ্ঠান ই-ভ্যালির সঙ্গে যুক্ত হয়ে আইনি জটিলতায় পড়েন। বর্তমানে তিনি জামিনে রয়েছেন। এরইমধ্যে সাবেক স্বামী অপুর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বাদানুবাদে জড়িয়ে পড়েন। পরে পারিবারিকভাবে বিষয়টির সমাধান করা হয়।