শৈশবের ক্লাব ছাড়লেন উইলিয়ান

9

দল হারলে এবং নিজে ভালো না খেললেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুনতে হচ্ছিল কটু কথা। নিজে তো বটেই, পরিবারের সদস্যরা পাচ্ছিলেন প্রাণনাশের হুমকি। তাই বাধ্য হয়ে শৈশবের ক্লাব করিন্থিয়ান্স ছাড়লেন ব্রাজিল উইঙ্গার উইলিয়ান। উইলিয়ানের ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন করিন্থিয়ান্স সভাপতি দুইলিও মনতেইরো। “উইলিয়ান আমাদেরকে তার চুক্তি বাতিল করতে বলেছে। তাকে আর পাওয়া যাবে না, এজন্য আমাদের খারাপ লাগছে। সবকিছু আমাদের প্রত্যাশা অনুযায়ী না হওয়াটাও কষ্টের।

কিন্তু এখানে যারা সুখী, তাদেরকেই আমাদের রাখতে হবে।” চেলসি ও আর্সেনালের হয়ে ইংলিশ ফুটবলে খেলে গত বছর করিন্থিয়ান্সে ফিরেছিলেন উইলিয়ান। নিজ দেশের ক্লাবটিতে দ্বিতীয় অধ্যায়ে ৪৫ ম্যাচ খেলে করেছেন এক গোল। ৩৪ বছর বয়সী উইলিয়ান আবারও ইংলিশ ফুটবলে ফিরতে পারেন বলে গুঞ্জন উঠেছে। প্রিমিয়ার লিগের দল ফুলহ্যামের সঙ্গে তার আলোচনার খবরও এসেছে সংবাদমাধ্যমে।

করিন্থিয়ান্স নিজেদের শেষ ৯ ম্যাচের পাঁচটিতেই হেরেছে। গত বুধবার কোপা লিবের্তাদোরেসের কোয়ার্টার-ফাইনালের দ্বিতীয় লেগে ফ্লামিঙ্গোর কাছে হেরে ছিটকে যায় তারা। সেই ম্যাচে দলে ছিলেন উইলিয়ান। মাঠের পারফরম্যান্সের জন্য মাঠের বাইরে কতটা খারাপ অবস্থায় ছিলেন, গ্লোবো ইস্পোর্তকে বলেছেন উইলিয়ান। “যখনই করিন্থিয়ান্স হেরেছে এবং আমি ভালো খেলিনি, তখনই আমার পরিবার হুমকি পেয়েছে ও অপমাণিত হয়েছে। আমার স্ত্রী, ছেলেমেয়েকে এসব সহ্য করতে হয়েছে এবং সম্প্রতি আমার বাবা, বোনও আক্রমণের শিকার হয়েছে।”