শেখ হাসিনা মানেই বাংলাদেশ, শেখ হাসিনা মানেই উন্নয়ন : এস এম কামাল

41

নিয়ামতপুর প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, যারা মাঠে কাজ করবে, নেতাকর্মীদের কাছে যাদের গ্রহণযোগ্যতা আছে, তাদেরকে নেতা বানাতে হবে। কোনো বিদ্রোহী প্রার্থী, মাদকের সাথে সম্পৃক্ততা রয়েছে, দুর্নীতিবাজ, দলের সাথে বেইমানি করেছে এমন লোক কোনো পদে আসতে পারেবে না।
মঙ্গলবার ৩০ মার্চ বেলা ১০টায় নিয়াতপুর সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এস এম কামাল আরো বলেন, ‘লোক দেখানো মুক্তিযুদ্ধের চেতনা’ বিএনপির কাছে স্বার্থ হাসিলের হাতিয়ার। বিএনপির শাসনামলে হাওয়া ভবনের দুর্নীতি আর দলীয় নেতাকর্মীদের নানা অপকর্মের কারণে দেশের অর্থনীতি মুখ থুবড়ে পড়েছিল। আওয়ামী লীগ সেই ক্ষত মুছে দেশকে এখন উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছে। শেখ হাসিনা মানেই বাংলাদেশ, শেখ হাসিনা মানেই উন্নয়ন। তিনি বলেন- নিয়ামতপুর সম্মেলন হচ্ছে মার্চ মাসে। এই মাসের প্রতিটি দিন বাঙালির জন্য ইতিহাস এবং আওয়ামী লীগের জন্য অহঙ্কারের।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ এনামুল হকের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।
সাধন চন্দ্র মজুমদার এমপি বলেন, বিএনপি কথায় কথায় মানবাধিকারের কথা বলে, তাহলে শেখ রাসেল, অবলা নারী, মেহেদী রাঙা হাতে নববধূ কী অপরাধ করেছিল? ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার যে রাষ্ট্রীয় সন্ত্রাস চালিয়েছিল, তখন মানবাধিকার কোথায় ছিল? তিনি বলেন, শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে অর্থনৈতিক, সামাজিক ও মানবিক সব ক্ষেত্রে উন্নয়ন ত্বরান্বিত করেছেন। তাই তার নেতৃত্বে বাঙালি জাতি বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। কিন্তু একটি গোষ্ঠী ও দল দেশের উন্নয়ন, অর্জন ও সুনাম নষ্ট করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ-৫ আসনের সাবেক সংসদ সদস্য, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।
নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিভাস মজুমদার গোপাল, জাবেদ জাহাঙ্গীর।