শেখ হাসিনার সরকার প্রতিহিংসা-পরায়ণ নয় : আব্দুল ওদুদ এমপি

131

DSC04812 (Small)
চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেছেন, শেখ হাসিনার সরকার প্রতিহিংসা-পরায়ণ নয়। প্রধাণমন্ত্রী শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করেন না। গত কাল শনিবার সকালে নবাবগঞ্জ সরকারি কলেজে পয়:নিষ্কাশন, পানি সরবরাহ ও অভ্যন্তরিণ বৈদ্যুতিক কাজসহ ৫ তলা ভিত বিশিষ্ট দ্বিতল প্রশাসনিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সুলতানা রাজিয়ার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আব্দুল ওদুদ আরও বলেন- পৌর নির্বাচনের কারণে পৌরসভার রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বারবার ব্যাহত হচ্ছে। আমরা বলেছিলাম তিন মাসের মধ্যে উন্নয়নমূলক কাজ শুরু করবো। তবে হয়ত একটু দেরি হতে পারে। এ প্রসঙ্গে জামায়াতকে উদ্দেশ্য করে তিনি বলেন-জগে ভোট দিলে না কি বেহেস্তে যাওয়া যাবে এমন শেরিকি কথা বলে ভোটারদের বিভ্রান্ত করা হয়েছে। পৌরবাসীও তাদেরকে ভোট দিয়েছে। তবুও আমার সরকার যেহেতু প্রতিহিংসার রাজনীতি করে না সেহেতু পৌরসভার উন্নয়নে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে। তিনি বলেন-২০১৯ সালের মধ্যে নবাবগঞ্জ সরকারি কলেজের দাবিদাওয়া গুলো পুরণ করা হবে।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য দেন, উপাধ্যক্ষ মো. ইব্রাহিম হোসেন, অবসর-প্রাপ্ত সিনিয়র সহাকরী সচিব মুহম্মদ মাহতাব উদ্দিন, বালুগ্রাম আদর্শ কলেজের অধ্যক্ষ সাইদুর রহমান, শেলিনা বেগম, মোহিত কুমার দাঁ, অবসরপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ ইব্রাহিম, শিক্ষক মোহাম্মদ শাহ আলম, শফিকুল আলম ভোতা, মিজানুর রহমান মিজু, অ্যাডভোকেট মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চলোনায় ছিলেন বাংলা বিভাগের প্রধান ড. মাযহারুল ইসলাম তরু।
পরে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে জেলা সদরে অবস্থিত সরকারি পোস্ট গ্র্যাজুয়েট কলেজ সমূহের উন্নয়ন (প্রথম সংশোধিত) প্রকল্পের আওতায় নবাবগঞ্জ সরকারি কলেজে পয়:নিষ্কাশন, পানি সরবরাহ ও অভ্যন্তরিণ বৈদ্যুতিক কাজসহ ৫ তলা ভিত বিশিষ্ট দ্বিতল প্রশাসনিক ভবন নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন সংসদ সদস্য আব্দুল ওদুদ।
এই প্রকল্পে অনুমোদিত মূল্য ধরা হয়েছে ১ কোটি ৪৯ লাখ ৭৫ হাজার ৯৭৮ টাকা। বাস্তবায়ন করছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং ভবন নির্মাণ করছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। গত ১ জানুয়ারি থেকে শুরু হওয়া এই কাজ শেষ হবে একবছর মেয়াদে।