শুটিংয়ের ডেট নিয়ে দোলাচলে সামান্থা

7

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তার অভিনীত ‘ফ্যামিলি ম্যান টু’, ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করে আলোচনার শীর্ষে উঠে আসেন। দক্ষিণী সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকাদের তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে এই অভিনেত্রী।

এদিকে, তেলেগু সিনেমার পরিচালক কোরাতলা শিবা ‘এনটিআর ৩০’ নামে একটি সিনেমা নির্মাণ করছেন। এতে অভিনয় করবেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন সামান্থা। টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানানো হয়েছে, ‘এনটিআর৩০’ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন সামান্থা। এতে জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করার সুযোগ পাচ্ছেন তিনি। অন্যদিকে ‘ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজের পরবর্তী সিজনের জন্য নির্মাতার সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ।

এসবই সামান্থার ‘গুড লাক’। তার ‘ব্যাড লাক’ হলো শুটিংয়ের ডেট নিয়ে দোলাচলে পড়েছেন। কারণ ডেট মেলাতে পারছেন না এই অভিনেত্রী। একটি সূত্র এ বিষয়ে সংবাদমাধ্যমটিকে বলেনÑ‘বড় ধরনের এই সুযোগের কোনোটাই হারাতে চান না সামান্থা।’ ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় সর্বশেষ দেখা যায় সামান্থাকে। বর্তমানে তার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। মুক্তির অপেক্ষায় তার ‘শকুন্তলাম’। এ ছাড়া ‘ডাউন টাউন অ্যাবে’-এর পরিচালক ফিলিপ জনের ‘অ্যাগ্রিমেন্ট অব লাভ’ সিনেমায় অভিনয় করছেন তিনি।