শিশু হামিম হত্যাকাণ্ড : গোমস্তাপুরে দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল

9

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের দাঁড়িপাতা গ্রামের সাত বছরের শিশু হামিমকে হত্যার ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। রবিবার বেলা ১০টায় বিক্ষোভ মিছিল বের করা হয়।
দাঁড়িপাতা গ্রাম থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে হামিম হত্যার ঘটনায় গ্রেপ্তার হওয়া মোকলেসের জামাইয়ের বাড়ি আলীনগর ইউনিয়নের নামোটোলায় এসে শেষ হয়।
উল্লেখ, গত সোমবার বাঙ্গাবাড়ী ইউনিয়নের দাঁড়িপাতা গ্রামের রেজাউল করিমের ছেলে হামিম (৭) প্রতিবেশীর টেলিভিশনের রিমোট ভেঙে ফেলায় শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়। হত্যার পর শিশুটিকে বাড়ির সংলগ্ন একটি শস্যক্ষেতে ফেলে রেখে যায়। পরদিন মঙ্গলবার স্থানীয়দের সহায়তায় পুলিশ ওই স্থান থেকে শিশু হামিমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত সম্পন্ন করে। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে একই এলাকার প্রতিবেশী মৃত সোহরাব হোসেনের ছেলে মুদি দোকানি মোকলেসুর রহমান (৫২)কে আটক করে পুলিশ। গত বুধবার মোকলেস আদালতে হামিম হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দিলীপ কুমার দাস বলেন, এ ঘটনায় দ্রুত আদালতে চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়া হবে।