শিবগঞ্জ বিজিবির পৃথক অভিযানে মোটরসাইকেলসহ ফেনসিডিল আটক

11

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ ও কামালপুর সীমান্তে ফেনসিডিল এবং সোনামসজিদ সীমান্তে মোটরসাইকেলসহ ফেনসিডিল আটক করেছে ৫৯ বিজিবি। পৃথক চারটি অভিযানে ৩২১ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল আটক করা হয়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আমীর হোসেন মোল্লা জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সোনামসজিদ বিওপির নায়েক গোলাম হায়দারের নেতৃত্বে একটি টহল দল দারাসবাড়ী নামক স্থানে অভিযান চালায়। অভিযানে মালিকবিহীন ১৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
অপর দিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে বিলভাতিয়া বিওপির নায়েক জিয়াউল হকের নেতৃত্বে একটি টহল দল বিলভাতিয়ায় অভিযান চালায়। অভিযানে মালিকবিহীন ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
অন্যদিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে সোনামসজিদ বিওপির নায়েক নুর ইসলামের নেতৃত্বে বিশেষ একটি টহল দল ধোবড়াবাজার নামক স্থানে অভিযান চালায়। এসময় মোটরসাইকেলের সিটের নিচে লুকিয়ে রাখা অবস্থায় মালিকবিহীন ৬৬ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেলটি আটক করা হয়।
এছাড়া নিজস্ব তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার কামালপুর বিওপির হাবিলদার কাবুল হোসেনের নেতৃত্বে একটি টহল দল দৌলতবাড়ী এলাকায় অভিযান চালায়। অভিযানে মালিকবিহীন ১২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।