শিবগঞ্জ পৌরসভা : এক বছরের উন্নয়ন তুলে ধরলেন মেয়র মনিরুল

8

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ পৌরসভার এক বছরের উন্নয়নের চিত্র তুলে ধরেছেন মেয়র সৈয়দ মনিরুল ইসলাম। মঙ্গলবার বিকেলে পৌর ভবন প্রাঙ্গণে সুধী সমাবেশে এই উন্নয়নের চিত্র তুলে ধরেন তিনি।
এ সময় মেয়র মনিরুল ইসলাম বলেন, ৪ কিলোমিটার আরসিসি সড়ক, সিসি রোড এক কিলোমিটার, কার্পেটিং রোড ১০ কিলোমিটার, আরসিসি ইউ ড্রেন ১০ কিলোমিটার, ১৩ আরসিসি ক্রস ড্রেন, ৬টি গভীর নলকূপ, ২৫ কিলোমিটার পানি সরবরাহ পাইপলাইন, ১টি ফেকাল স্লাস ট্রিটমেন্ট প্ল্যান্ট, ১ হাজার ৮৯০টি বিদ্যুৎ বাতি, ১৮টি উন্নতমানের ডাস্টবিন, ২৪টি আধুনিক ওয়াস ব্লক ও ৬টি আধুনিক পাবলিক টয়লেট স্থাপন করা হয়েছে। এছাড়া বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনজির আলীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেনÑ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়রা খান, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল গণি জোহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, উপজেলা ছাত্রলীগের সভাপতি এসবি বাবু ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ হিল বাকি, পৌর ছাত্রলীগের সভাপতি আলী রাজ ও সাধারণ সম্পাদক রকি ইসলাম ডলার এবং ছত্রাজিতপুর ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবিসহ অন্যরা।
এর আগে সকালে পৌর ভবন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।