শিবগঞ্জে ৫ ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ

43

চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মানবিক সহায়তার চাল ও শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
রবিবার দুপুরে উপজেলার ছত্রাজিতপুর, নয়ালাভাঙা, ঘোড়াপাখিয়া, পাঁকা ও উজিরপুর ইউনিয়নে ৪০০ পরিবারকে মানবিক সহায়তার চাল ও ২০০ শিশুর মাঝে শিশুখাদ্য বিতরণ করা হয়। বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
প্রত্যেক পরিবারকে মানবিক সহায়তা হিসেবে ১ কেজি পোলাও চাল, ২ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবণ ও ১ কেজি চিনি প্রদান করা হয়। এছাড়া শিশুখাদ্য হিসেবে সেমাই, চিনি, সুজি, দুধ ও নুডুলস প্রদান করা হয়।
এ-সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামশুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এডু, নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুল ইসলাম পিন্টু, ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিদুল হক, নয়ালাভাঙা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল হকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।