শিবগঞ্জে ১৫ হাজার পরিবারে হাসি ফোটাল জিকে ফাউন্ডেশন

27

পবিত্র রমজান মাস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এবার ১৫ হাজার দুস্থ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিয়েছে গুলনাহার কশিমুদ্দিন (জি.কে.) ফাউন্ডেশন। সোমবার দুপুরে জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেডের অর্থায়নে ও জিকে ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় উপজেলা স্টেডিয়ামে প্রতিটি পরিবারকে ২০ কেজি করে চাল ও যাতায়াত বাবদ ২শ করে নগদ অর্থ প্রদান করা হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
জিকে ফাউন্ডেশনের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব দেন, শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ, জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, নির্বাহী পরিচালক হুমায়ন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা ও সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুলসহ অন্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল গণি জোহা।
সংগঠনটির চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম জানান, সুখে -দু:খে, বিপদে- আপদে শিবগঞ্জবাসীর পাশে এর আগে যেভাবে জিকে ফাউন্ডেশন সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে তারই ধারাবাহিকতায় এই আয়োজন। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় থাকবে বলে তিনি জানান।
এর আগে করোনাকালে উপজেলার ৩৫ হাজার পরিবারকে একই ধরনের সহায়তার হাত বাড়িয়ে দেয় জিকে. ফাউন্ডেশন।