শিবগঞ্জে সড়ক দুর্ঘটনা, জানাজা থেকে বাড়ি ফেরা হলো না দিনাজপুরের ইব্রাহিমের

44

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শ্যালোচালিত ভুটভুটির ধাক্কায় প্রাণ গেল এক মোটরসাইকেল আরোহীর। এ সময় আহত হয়েছেন আরো একজন। নিহত ব্যক্তি দিনাজপুর জেলার বীরগঞ্জ পৌর এলাকার দক্ষিণ সুজালপুর গ্রামের আব্বাস আলীর ছেলে মো. ইব্রাহিম। নিহতের পকেটে থাকা আইডি কার্ড দেখে পরিচয় নিশ্চিত করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা।
সোমবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট-গোমস্তাপুর সড়কের করিমবাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, সোমবার বিকেলে ইব্রাহিম ও তার এক সঙ্গী মোটরসাইকেলযোগে গোমস্তাপুর অভিমুখে যাবার সময় বিপরীত দিক থেকে আসা গরুবোঝাই দ্রুতগতির ভুটভুটি ধাক্কা দিলে ঘটনাস্থলেই ইব্রাহিমের মৃত্যু হয়। এ সময় স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের সদস্যরা তার সাথে থাকা আহত ব্যক্তিকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে তাৎক্ষণিকভাবে আহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরি জোবায়ের আহাম্মদ জানান, মো. ইব্রাহিম তার মিলের এক শ্রমিকের জানাজায় অংশ নেয়ার জন্য মোটরসাইকেলযোগে শিবগঞ্জে এসেছিলেন। জানাজা শেষে ফিরে যাবার সময় দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণ করেন। তার পরিবারে খবর দেয়া হয়েছে, তারা এলে আইনি প্রক্রিয়া শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুটভুটিটি আটক করা হয়েছে।