শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩

25

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ী ট্রাক টার্মিনাল এলাকায় মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।
নিহতরা হলেন- উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের জোনাব আলীর ছেলে জিয়াউর রহমান (৩৮) ও ভোলাহাট মান্নুর মোড় এলাকার জানে আলমের ছেলে জাহাঙ্গীর আলম (৩৭)। আহতরা হলেন- শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের আশরাফুল ইসলামের চেলে সুমন আলী (৪০), দৌলতবাড়ি গ্রামের মালেকের ছেলে খাইরুল ইসলাম (৫৪) ও বিনোদপুর-খাসেরহাট এলাকার জাহিদ আলীর ছেলে সিয়াম (৫)।  শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন জানান, শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ যাচ্ছিল একটি মাইক্রোবাস। এ সময় কয়লাবাড়ী ট্রাক টার্মিনাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী জিয়াউর রহমান এবং হাসপাতালে নেয়ার পর জাহাঙ্গীর আলম মারা যান। তিনি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদিকে এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আহত তিনজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ওসি আরো জানান, মাইক্রোবাসের চালক পালিয়ে যেতে সক্ষম হলেও মাইক্রোবাস ও অটোরিকশাটি আটক করেছে পুলিশ।