শিবগঞ্জে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিজয় র‌্যালি

8

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিজয় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।
শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুল মাঠ থেকে বিজয় র‌্যালিটি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খানের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য দেনÑ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এডু ও তোহিদুল আলম টিয়া, সাংগঠনিক সম্পাদক বেনজির আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সমিউর রহমান বাবু, পৌর ছাত্রলীগের সভাপতি আলী রাজ ও সাধারণ সম্পাদক রকি ইসলাম ডলারসহ অন্যরা।
অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ ও শ্রমিক লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।