শিবগঞ্জে বিজিবির অভিযান অটোগাড়িসহ ফেনসিডিল উদ্ধার, আটক ২

21

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা শিয়ালমারা ও কামালপুর সীমান্তে অটোগাড়ি, মোবাইল ফোন, বাংলাদেশী নগদ টাকা ও ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে বিজিবি।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোর ৬টায় শিয়ালমারা বিওপির সুবেদার মো. দেলোয়ার হোসেনের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৮৭/১৭-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কামালপুর বাজার তিন রাস্তার মোড়ে অভিযান চালায়। অভিযানে ১৩৩ বোতল ফেনসিডিল, ১টি অটোগাড়ি, ৩টি মোবাইল ফোন ও বাংলাদেশী ৩৪ হাজার টাকাসহ ২ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো. তৌহিদুল ইসলাম (৪০) ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কুটিপাড়া গ্রামের আনারুলের ছেলে মো. শাফি রহমান (২০)। এ সময় আরো একজন পালিয়ে যায় বলে ৫৯ বিজিবির অধিনায়ক জানান।
তিনি আরো জানান, রবিবার ভোর সোয়া ৬টার দিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে কামালপুর বিওপির নায়েব সুবেদার মো. নুরুল ইসলামের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৮৮ মেইন হতে আনুমানিক ৭০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কামালপুর বাজারে অভিযান চালায়। অভিযানে মালিকবিহীন অবস্থায় ৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।