শিবগঞ্জে ফেন্সিডিলসহ কাভার্ড ভ্যান আটক

127

sibgonj gourbangla.com গৌড় বাংলা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গোয়েন্দা পুলিশ ও বিজিবির পৃথক তিনটি অভিযানে ১ হাজার ২শ’ ২০ বোতল ফেন্সিডিলসহ একটি কাভার্ড ভ্যান আটক কা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসি হামিদুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে ১১টায় শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের এলাকার কেয়া ফিলিং স্টেশনের সামনে একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ম ৪৪-৩০০৩) তল্লাশী করে ১ হাজার ৫০ বোতল ফেন্সিডিল আটক করা হয়। তবে এসময় কাভার্ড ভ্যান চালক ও সহকারী পালিয়ে যায়। এব্যাপারে শিবগঞ্জ থানায় দুটি মামলা করা হয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ব্যাটালিয়নের অপারেশন অফিসার গোলাম মোহাম্মদ সারওয়ার জানান, হাবিলদার তোতা মিয়ার নেতৃত্বে ব্যাটালিয়নের তেলকুপি বিওপির একটি টহল দল মঙ্গলবার রাত দেড়টায় দিকে সীমান্ত মেইন পিলার ১৮০/৭-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে পরিত্যক্ত অবস্থঅয় ১শ’ ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ে জমা দেয়া হয়েছে বলে বিজিবি জানায়।