শিবগঞ্জে পাগলা নদীতে ডুবে এক ব্যক্তির মৃত্যু

5

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পাগলা নদী থেকে নুর কেতাবুল আলাম (৪২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের চকশ্রীরামপুর গ্রামের আম্বিয়া হোসেনের ছেলে। সোমবার উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের জামতলা ঘাট হতে প্রায় ৫শ গজ উজান থেকে স্থানীয়রা মরদেহ উদ্ধার করে পুলিশে দেয়।
শাহাবাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোজাম্মেল হক জানান, শাহাবাজপুর ইউনিয়নের জামতলা ঘাট হতে প্রায় ৫’শ গজ উজানে পাগলা নদী হতে লাশ উদ্ধার করা হয়েছে। নুর কেতাবুল আলমের বাড়ি চকশ্রীরামপুর হলেও সে দীর্ঘদিন যাবত শাহাবাজপুর ইউনিয়নে নামো চকপাড়া গ্রামে ঘর-জামাই হিসাবে তাঁর শুশুর রইস উদ্দিনের বাড়িতে থাকতো। সোমবার সকালে পাট জাগ দেয়ার জন্য নদীতে গেলে সাঁতার না জানার কারণে ডুবে মারা যায়।
সকাল সাড়ে ১০টার দিকে ছেলে শাহাদাত হোসেন তাকে খাবার দিতে গেলে নদীর তীরে লুঙ্গি ও অন্যানা কাপড় দেখতে পায় কিন্তু পিতাকে দেখতে না পেয়ে কান্নাকাটি করে। এসময় স্থানীয় লোকজন বুঝতে পেরে খোঁজা খুঁজি করে নদী থেকে তার মরদেহটি উদ্ধার করে।
এবাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘটনা স্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেরা হাসতপাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে তিনি সোমবার সন্ধ্যায় তিনি জানান।