দৈনিক গৌড় বাংলা

রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিবগঞ্জে পদ্মা ও মহানন্দায় ডুবে শিশুসহ দুজনের মৃত্যু

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা ও মহানন্দা নদীতে গোসল করতে নেমে ডুবে এক শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। রবিবার বিকেল ৩টা ও শনিবার সন্ধ্যা ৭টার দিকে দুজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
মারা যাওয়া দুজন হলো- শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর ঝাইটন মন্ডলটোলা গ্রামের বেনজির আলীর ছেলে হাসান আলী (১০) ও গোসাইবাড়ী এলাকার মৃত আসাদ আলীর স্ত্রী নুরবানু (৮০)।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন ও শিবগঞ্জ ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার কাদেরী কিবরিয়া জানান, সকাল ১১টার দিকে উপজেলার তারাপুর ঝাইটন মন্ডলটোলা গ্রামের কয়েকজন শিশুসহ হাসান পদ্মা নদীর রামনাথপুর ট্যাকে গোসল করতে যায়। এ সময় সে ডুবে যায়। অন্য শিশুরা তার বাড়িতে খবর দিলে এলাকার লোকজন নদীতে খোঁজাখুুঁজি শুরু করে। একপর্যায়ে তাকে না পেলে ফায়ার সার্ভিস অফিসে খবর দিলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল বিকেল ৩টার দিকে পদ্মা নদী থেকে হাসানের মরদেহ উদ্ধার করে।
ওসি আরো জানান, অন্যদিকে শনিবার সকালে মহানন্দা নদীর গোসাইবাড়ী মাদ্রাসা ঘাটে গোসল করতে নেমে নুরবানু নামে এক নারী ডুবে যায়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা সন্ধ্যা ৭টার দিকে তার মরদেহ উদ্ধার করে।
এই দুই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

About The Author