শিবগঞ্জে নতুন ভবনে সোনালী ব্যাংক

18

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেডের ব্যাংকিং সেবা আধুনিক ও আরো গতিশীল করতে নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। শিবগঞ্জ বাজারের সরকারি মডেল হাই স্কুল সড়কের পাশে ‘অনাথ বন্ধু ভবন’ নামের একটি নতুন ভবনে শাখাটি স্থানান্তর করা হয়েছে। এ উপলক্ষে রবিবার সকাল ১০টায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শাখা ব্যবস্থাপক সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. পিয়ারুল ইসলামের সভাপতিত্বে নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার’স অফিস রাজশাহীর জেনারেল ম্যানেজার (জিএম) মীর হাসান মোহাম্মদ জাহিদ। বিশেষ অতিথি ছিলেনÑ রিজিওনাল অফিস চাঁপাইনবাবগঞ্জের অ্যাসিস্ট্যন্ট জেনারেল ম্যানেজার মো. কামরুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) আরিফা সুলতানা, আলাবক্স মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আতাউর রহমান। আরো উপস্থিত ছিলেনÑ সোনালী ব্যাংক লিমিটেড চাঁপাইনবাবগঞ্জের শাখা ব্যবস্থাপক তারিক আমিনসহ অন্যরা।
প্রধান অতিথির বক্তব্যে জেনারেল ম্যানেজার মীর হাসান মোহাম্মদ জাহিদ বলেন, সরকারের উন্নয়নমূল কাজের সঙ্গে সোনালী ব্যাংক লিমিটেড অন্তর থেকে কাজ করে যাচ্ছে। আগের চেয়ে সেবার মান এখন অনেক উন্নত হয়েছে। ফলে চাঁপাইনবাবগঞ্জে এ ব্যাংকের গ্রাহক দিন দিন বাড়ছে। শিগগিরই এটিএম বুথ চালুর মাধ্যমে শিবগঞ্জের গ্রাহকগণ ডিজিটাল সেবাই এক ধাপ এগিয়ে থাকবেন। তিনি আরো বলেন, মুজিববর্ষে আমরা সবার শীর্ষে আছি। এ অবস্থানকে ধরে রাখতে আমাদের আরো আন্তরিকতা সহকারে কাজ করে যেতে হবে।
উল্লেখ্য, সোনালী ব্যাংক লিমিটেড, শিবগঞ্জ শাখা, চাঁপাইনবাবগঞ্জ এ বর্তমানে ‘অনাথ বন্ধু ভবন’ এ এই শাখা স্থানান্তিরত হওয়ায় গ্রাহক সেবা ও ব্যাংকিং কার্যক্রম ভালোভাবে চলবে বলে কর্তৃপক্ষ ও গ্রাহকগণ আশা প্রকাশ করেন।