শিবগঞ্জে ডিজিটাল আম মার্কেটিং বিষয়ে উদ্বুদ্ধকরণ সভা

20

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল ম্যাংগো মার্কেটিং বিষয়ে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় অনলাইন মার্কেটিংয়ে দক্ষ ৩০ জন উদ্যোক্তাকে উপজেলা নির্বাহী অফিসারের ওয়েবসাইটে সংযুক্ত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হায়াতের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার প্রকৌশলী আরিফুল ইসলাম, আম উদ্যোক্তা ও গণমাধ্যমকর্মী আহসান হাবিব, আম উদ্যোক্তা ইসমাইল খান শামীম, আতিকুর রহমান মিলন, হাসনাত মামুনসহ শিবগঞ্জ উপজেলার অনলাইন আম ব্যবসায়ী ও নারী উদ্যোক্তারা।
উদ্বুদ্ধকরণ সভায় আমের ডিজিটাল মার্কেটিং বিষয়ে সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করা হয়। ডিজিটাল মার্কেটিং করতে গিয়ে কোনো ক্রেতা যেন প্রতারিত না হন, সেদিকে খেয়াল রাখার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হায়াত।
উল্লেখ, গত কয়েক বছর থেকে সামাজি যোগাযোগ মাধ্যমসহ অনলাইনে অর্ডার নিয়ে তরুণ উদ্যোক্তারা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে আম বিক্রি করছেন। এবারো শুরু হয়েছে। এর ফলে কুরিয়ার সার্ভিসগুলোও ব্যস্ত হয়ে পড়েছে।