দৈনিক গৌড় বাংলা

সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিবগঞ্জে জোড়া খুনের ঘটনায় বায়ান্ন জনের নাম উল্লেখ করে মামলা, দুজন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানীহাটিতে দুর্বৃত্তদের হামলায় জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম এবং স্কুলশিক্ষক আব্দুল মতিন নিহতের ঘটনায় ৫২ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত শুক্রবার রাতে মামলাটি দায়ের করেন নিহত আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম।
মামলার প্রধান আসামি করা হয়েছে নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আশরাফুল হককে।
গ্রেপ্তার দুজন হলেনÑ মামলার প্রধান আসামি আশরাফুল হকের স্ত্রী আনোয়ারা বেগম আম্বিয়া (৪৫) ও ঘোড়াপাখিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. আশরাফুল হক।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম ও স্কুলশিক্ষক আব্দুল মতিন হত্যার ঘটনায় ৫২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ২০-২৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেন নিহত আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম। মামলায় নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আশরাফুল হককে প্রধান আসামি করা হয়েছে। শিবগঞ্জ থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযানে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান চলছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার রানীহাটি কলেজের সামনে সঙ্গীদের নিয়ে বসে থাকা অবস্থায় দুর্বৃত্তদের হামলায় নিহত হন জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম। এসময় গুরুতর আহতাবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যান হরিনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মতিন। এঘটনায় আহত হন আরো দুজন।

About The Author