দৈনিক গৌড় বাংলা

শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিবগঞ্জে চোরাকারবারিদের হামলায় বিজিবি সদস্য আহত, আটক ৩

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে চোরাকারবারিদের হামলায় শফিকুল আলম নামে এক বিজিবি সদস্য আহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নামো চাকপাড়া সীমান্তে এ ঘটনা ঘটে। ঘটনার সময় মাদকসহ ৩ কারবারিকে আটক করে পুলিশে দিয়েছে বিজিবি।
আটককৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার উনিশবিঘি এলাকার মোখলেসের ছেলে সাজেমান, নতুন উনিশবিঘি গ্রামের আনেছের ছেলে তাজামুল ও পুরাতন উনিশবিঘি গ্রামের মন্তাজ আলীর ছেলে মজনু।
বুধবার দুপুরে ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, শিবগঞ্জ উপজেলার চকপাড়া সীমান্ত এলাকায় অভিযান চালায় বিজিবি সদস্যরা। এ সময় সীমান্ত থেকে আনুমানিক ১০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে ৮/৯ জন চোরাচালানির উপস্থিতি টের পান তারা। চোরাকারবারিদের চ্যালেঞ্জ করলে তারা ধারালো অস্ত্র দিয়ে বিজিবি সদস্যদের ওপর আক্রমণ করে। এতে বিজিবি সদস্য সিপাহী মো. শফিকুল আলমের বাম কানের ওপর সামান্য কেটে যায়। পরে তাকে উদ্ধার করে বিজিবির চকপাড়া বিওপিতে নিয়ে এসে চিকিৎসা দেয়া হয়। এ সময় মাদক ও হামলায় ব্যবহৃত ধারালো অস্ত্রসহ ৩ চোরাকারবারিকে আটক করা হয়। তবে বাকিরা পালিয়ে যায়।
এ ব্যাপারে আটক ও পলাতক চোরাকারবারিদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান বিজিবি অধিনায়ক গোলাম কিবরিয়া।

About The Author