শিবগঞ্জে গণসংযোগ চেয়ারম্যান

28

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।
শুক্রবার বিকেলে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের চামা বাজার, উমরপুর, হাদিনগর, গোপালনগরসহ বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগকালে নৌকায় ভোট চান। এ সময় তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী প্রজন্ম আমাদের সবচেয়ে বড় শক্তি। তাদেরকে ডিজিটাল যন্ত্র ব্যবহারে দক্ষ করে তুলতে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। স্মার্ট সিটিজেন, স্মার্ট সোসাইটি ও স্মার্ট গভর্নমেন্টের মধ্য দিয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ হবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই। এ সময় তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
গণসংযোগকালে উপস্থিত ছিলেনÑ শ্যামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, শ্যামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফারুক আহমেদ, সমাজসেবক আল-মামুন ও শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আলীরাজসহ স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।