শিবগঞ্জে ক্যান্সার আক্রান্ত সুকচাঁনকে দেয়া হলো সেমিপাকা বাড়ি

5

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ক্যান্সার আক্রান্ত সুকচাঁনের পরিবারকে আশ্রয়ণ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রীর উপহার সেমিপাকা একটি বাড়ি হস্তান্তর করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে তর্তিপুর আশ্রয়ণ প্রকল্পে সুকচাঁন ও রিমা দম্পতির হাতে বাড়ির চাবি তুলে দেন স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
এ সময় ডা. শিমুল এমপি বলেন, সম্প্রতি সুকচাঁন ও রিমা দম্পতি শিবগঞ্জ পৌর এলাকার চকদৌলতপুর মহল্লায় আমবাগানে বসবাস করছিলেন। এমনকি তার দুই ছেলের চোখ ক্যান্সারে আক্রান্ত। পরিবারটির মানবেতর জীবনযাপনের খবর পেয়ে গত সোমবার তাদের বাড়িতে যাই এবং আর্থিক সহায়তা প্রদান করে চিকিৎসা ও সেমিপাকা বাড়ি দেয়ার প্রতিশ্রুতি দিই। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে একটি সেমিপাকা বাড়ি সুকচাঁন-রিমা দম্পত্তির কাছে হস্তান্তর করা হলো। তিনি আরো বলেন, একই সঙ্গে ছেলের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।
এদিকে বিনামূল্যে বাড়ি পেয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সুকচাঁন ও রিমা দম্পতি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রমাণিক, উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম ও দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজুসহ অন্যরা।
সেমিপাকা বাড়ি নির্মাণে ব্যয় হয় ১ লাখ ৭৪ হাজার টাকা।