শিবগঞ্জে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার : পুলিশের ধারণা হত্যা

36

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট পুঠিমারী বিল থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে কানসাট ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পুঠিমারী বিলের আখ ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছর। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফরিদ হোসেন জানান, পুঠিমারী বিলের আখ ক্ষেতে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও রাজশাহীর সিআইডির ক্রাইম এক্সপার্টের সদস্যরা ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে বৃহস্পতিবার বিকেলে মরদেহটি উদ্ধার করে শিবগঞ্জ নেয়া হয়।
ওসি মো. ফরিদ হোসেন আরো জানান, নিহতের মাথায় ও গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে গলার উল্টো দিকে জোরালো আঘাত রয়েছে। তিনি জানান, ধারালো অস্ত্র দিয়ে তাকে হত্যা করে আখ ক্ষেতে ফেলে যায় দুর্বৃত্তরা। নিহতের পরনে ছিল লুঙ্গি ও কালো জ্যাকেট। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।
ওসি আরো জানান, আশপাশের বিভিন্ন থানায় খবর দেয়া হয়েছে। ফেসবুকেও দেয়া হয়েছে। সবমিলিয়ে নিহতের পরিচয় জানার চেষ্টাসহ হত্যাকা-ের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।
উল্লেখ্য, গত ৯ মাস আগে একই এলাকা থেকে অটোচালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। বর্তমানে মরদেহ উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলটি সিআইডি তদন্ত করছে।