শিবগঞ্জের বিভিন্ন সীমান্ত এলাকায় বিজিবি অভিযান : অস্ত্র গুলি পাতার বিড়িসহ মাদবদ্রব্য উদ্ধার

8

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা সীমান্ত এলাকায় একটি ওয়ান স্যুটার গান ও ১ রাউন্ড গুলি, কামালপুর সীমান্ত এলাকায় ৩ লাখ ২২ হাজার ১৯০ পিস ভারতীয় পাতার বিড়ি, সোনামসজিদ সীমান্ত এলাকায় ১৮ বোতল ফেনসিডিল এবং ৫৮৭ পিস ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ব্যাটালিয়নের (৫৯ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা এই তথ্য নিশ্চিত করে বলেন-নিজস্ব তথ্যের ভিত্তিতে অদ্য ২২ জানুয়ারি রাত পৌনে ৮টায় রহনপুর ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর খন্দকার শাহরিয়ার আলমের নেতৃত্বে সহকারী পরিচালক মুহাম্মদ জামাল উদ্দীনসহ একটি বিশেষ টহল দল শিয়ালমারা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান চালায়। অভিযানে শিয়ালমারা আম বাগান নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় ১টি ওয়ান স্যুটার গান এবং ১ রাউন্ড গুলি উদ্ধার করতে সক্ষম হয়।
অপরদিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে ২২ জানুয়ারি ভোর রাতে কামালপুর বিওপির নায়েব সুবেদার মো. লুৎফর রহমানের নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার দৌলতবাড়ী নামক স্থানে অভিযান চালায়। এই অভিযানে মালিকবিহীন অবস্থায় ৩ লাখ ২২ হাজার ১৯০ পিস ভারতীয় পাতার বিড়ি আটক করতে সক্ষম হয়। অন্যদিকে ২২ জানুয়ারি সকাল পৌন ৭টার দিকে সোনামসজিদ বিওপির হাবিলদার মো. শহিদুল ইসলামের নেতৃত্বে টহল দল সোনামসজিদ রংধনু পার্কের পিছনে অভিযান চালায়। এই অভিযানে মালিকবিহীন ১৮ বোতল ফেনসিডিল, ৩৮৭ পিস ইয়াবা এবং ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়।
অপরদিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে অদ্য ২২ জানুয়ারি সোনামসজিদ বিওপির হাবিলদার মো. আমিনুজ্জামানের নেতৃত্বে টহল দল বালিয়াদিঘী দারাজ মসজিদের পশ্চিম পার্শ্ব হতে মালিকবিহীন ২০০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।