দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা
শিবগঞ্জের ওসিসহ পুরস্কৃত হলেন সাত কর্মকর্তা

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অুনষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জেলা পুলিশ লাইনসে এই সভা অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার মো. ছাইদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবুল কালাম সাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) মো. নূরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল) রাকিবুল ইসলামসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন। ভালো কাজের স্বীকৃতিস্বরূপ তার হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার ছাইদুল হাসান।
জানা গেছে- শিবগঞ্জ উপজেলায় মাদক উদ্ধার, ডাকাতি ও হত্যা মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ দমন, সাধারণ মানুষের কাছে পুলিশের সেবা পৌঁছে দেওয়া, অপরাধীদের গ্রেপ্তার, মামলা গ্রহণ, রেকর্ড পরিমাণ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার, বিচারে সহায়তাসহ গুরুত্বপূর্ণ অবদান রাখায় জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন তিনি।
এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এ পুরস্কার আরো ভালো কাজের অনুপ্রেরণা জোগাবে।
প্রসঙ্গত, ২০২৩ সালের ৯ ডিসেম্বর সাজ্জাদ হোসেন শিবগঞ্জ থানার ওসি হিসেবে যোগদান করেন। এর মধ্যে তিনবার তিনি জেলায় শ্রেষ্ঠ ওসি হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করলেন।
এছাড়াও বিশেষ পুরস্কার পেয়েছেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (অপারেশন) এসএম নূরুল কাদির সৈকত ও একই থানার এএসআই শহীদুল ইসলাম।
আরো যারা শ্রেষ্ঠ হয়েছেন, তারা হলেনÑ শিবগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম, সদর থানার এআই আব্দুর রাজ্জাক ও এএসআই আমিনুল ইসলাম, টিএসআই উজ্জল অধিকারী।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *