শাহজাহানপুরে নিখোঁজের একদিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

25

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় নিখোঁজের একদিন পর মোহাম্মদ আলহাজ (১৪) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। নিহত আলহাজ উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর গুচ্ছগ্রামের প্রাবাসী বাবুলের ছেলে। গতকাল রবিবার দুপুর থেকে একটি অব্যবহৃত সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আলহাজ নরেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। এবার ৮ম শ্রেণিতে ভর্তি হবার কথা ছিল তার। গত ৩০ ডিসেম্বর সকাল থেকে নিখোঁজ হয় সে। অনেক খোঁজখুঁজি করেও না পাওয়া গেলে পরিবারের পক্ষ থেকে জিডি করা হয়। এরপর পুলিশ অনুসন্ধানে নামে। এর একপর্যায়ে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে একটি অব্যবহৃত সেপটিক ট্যাংকের ভেতর থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আলমগীর জাহান বলেন, ‘স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে নিখোঁজের একদিন পর ওই শিক্ষার্থীর বাড়ি থেকে এক কিলোমিটার দূরে একটি অব্যবহৃত সেপটিক ট্যাংকের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ২৫০ শয্যাবিশষ্ট জেলা হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।’