শাবনূরের প্রশংসায় পঞ্চমুখ চয়নিকা

1

নির্মাতা চয়নিকা চৌধুরী ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। নাম ‘মাতাল হাওয়া’। এ সিনেমায় যুক্ত হওয়ার মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় দেখা যাবে শাবনূরকে। নির্মাতা চয়নিকা চৌধুরী এবার এ নায়িকার প্রশংসায় পঞ্চমুখ। গত মঙ্গলবার সামাজিক মাধ্যমে শাবনূরকে নিয়ে একটি পোস্ট করেন তিনি। সেখানে চয়নিকা লেখেন, একজন শাবনূর, একজন ভালো মানুষ, একজন তুখোড় অভিনয়শিল্পী, একজন বিনয়ী এবং সুন্দর মনের সৎ মানুষ।

তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সুপারস্টার। যাকে ভক্তদের সামনে নিয়ে আসার জন্য তার ক্যারিয়ারের দায়িত্ব আর সাফল্য ধরে রাখা একজন পরিচালকের জন্যও সম্মানজনক। তাকে নিয়ে এক্সপেরিমেন্ট করার সময় এখন নয়। চয়নিকা আরও বলেন, সবকিছু যদি ঠিক থাকে, যোগ্য সম্মান নিয়ে তিনি দর্শকের সামনে আসবেন।কারণ, আমি শতভাগ একজন দায়িত্ববান পরিচালক। এটাই বলতে চাই। সবকিছু এত সহজ না।

শাবনূরকে প্রশংসা করার পাশাপাশি এ নির্মাতা সিনেমাটির গল্পকার এবং সংলাপ রচিয়তাকে ধন্যবাদ দেন। প্রসঙ্গত, চয়নিকা চৌধুরী দীর্ঘ সময় ধরে টেলিভিশনে নাটক নির্মাণ করে বেশ খ্যাতি কুড়িয়েছেন। এখন তিনি চলচ্চিত্র নির্মাণে বেশ মনোযোগী হয়েছেন। তার প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’। এতে অভিনয় করেন সিয়াম আহমেদ ও পরীমনি। এ ছাড়াও গেল বছর ঈদে ‘প্রহেলিকা’ চলচ্চিত্র নির্মাণ করেও প্রশংসিত হয়েছেন চয়নিকা। ছবিতে অভিনয় করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ ও চিত্রনায়িকা শবনম বুবলী।