দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শান্তিপূর্ণ ঈদ উদযাপনে মাঠে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী

চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা পুলিশ। গ্রহণ করা হয়েছে বাড়তি ব্যবস্থা। পোশাকধারী পুলিশের পাশাপাশি গোয়েন্দা শাখার সদস্যরাও মাঠে তৎপর রয়েছেন।
এমন তথ্য জানিয়ে পুলিশ সুপার মো. ছাইদুল হাসান বলেন, ঈদের ছুটিতে যারা গ্রামে যাবেন তাদেরকে বাড়িতে কাউকে রেখে গেলে ভালো হবে। একান্ত যদি কেউ তা না পারেন তাহলে বিদ্যুৎ, পানি, গ্যাস, টিভি ও ফ্রিজের লাইন বন্ধ রেখে যেতে হবে। তিনি বলেন, নিরাপত্তা নিশ্চিত করতে ব্যাংক, বীমাসহ ব্যবসা প্রতিষ্ঠান সিসি ক্যামেরার আওতায় রাখার নির্দেশনা দেয়া হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশের পক্ষ থেকে এইসব প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে এক জরুরি সভাও করা হয়েছে।
সভায় পুলিশ সুপার মো. ছাইদুল হাসান, পুলিশ সুপার এবং জেলা পুলিশের প্রশাসন ও অর্থ বিভাগের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম সাহিদসহ অন্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার মো. ছাইদুল হাসান গৌড় বাংলাকে আরো বলেন, গোটা রমজান মাসজুড়েই জেলা পুলিশের ইউনিটগুলোয় বাড়তি ব্যবস্থা গ্রহণ করা হয়। পাশাপাশি ঈদুল ফিতরকে শান্তিপূর্ণ পরিবেশে উদ্যাপনের জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। আশা করি, ধর্মপাণ মানুষ সম্পূর্ণ ধর্মীয় ভাবগাম্ভীর্য্যরে মধ্যদিয়ে ঈদুল ফিতর উদ্যাপন করবেন।

About The Author