শাকিবের সঙ্গে বঙ্গভবনে মার্কিন নায়িকা

7

দেশের সর্বোচ্চ ক্ষমতাধর ব্যক্তি তথা রাষ্ট্রপতির বাসভবনে কোনও সিনেমার সূচনা হয়েছে; এমনটা বোধহয় অতীতে ঘটেনি। সেই বিরল ঘটনারই জন্ম দিলেন ঢালিউড তারকা শাকিব খান। ছবিটির নাম ‘রাজকুমার’। নির্মাণ করছেন ‘প্রিয়তমা’ খ্যাত হিমেল আশরাফ। প্রযোজনায় আরশাদ আদনান; যিনি রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পুত্র। হ্যাঁ, এই সূত্রেই মূলত ‘রাজকুমার’র বঙ্গভবন সফর। রবিবার ছিল রাষ্ট্রপতির জন্মদিন। সেই উপলক্ষে বঙ্গভবনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আর এতে অংশ নেন নায়ক শাকিব, নির্মাতা হিমেলসহ শোবিজ অঙ্গনের আরও কয়েকজন তারকা। শুধু তাই নয়, ‘রাজকুমার’-এ শাকিবের নায়িকা হচ্ছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি; তিনিও অংশ নিয়েছেন সেই অনুষ্ঠানে। শনিবার তিনি ঢাকায় এসেছেন বলে জানা গেছে। জন্মদিন অনুষ্ঠানের মঞ্চ থেকেই নতুন ছবির বার্তা দেন প্রযোজক আরশাদ আদনান। বলেছেন, “আজ মঙ্গলবার থেকে আমরা নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছি। আপনারা দোয়া করবেন, আমরা যেন ‘প্রিয়তমা’র মতো সাফল্য পাই।”

এরপর মাইক্রোফোন হাতে নিয়ে শাকিব বললেন, “আরেকটি সুন্দর সিনেমা হতে যাচ্ছে ‘রাজকুমার’। এখন থেকেই সবার আগ্রহ, ছবিটা কবে মুক্তি পাবে। বিশেষ করে প্রবাসীরা জানতে চাইছেন, কোন দেশে কবে মুক্তি পাবে। এমনকি যুক্তরাষ্ট্রের পরিবেশকরা পর্যন্ত উচ্ছ্বসিত ছবিটি নিয়ে। আর হিমেলকে আলাদা করে ধন্যবাদ দিতে চাই না। ওকে আমি সাফল্যের চূড়ায় দেখতে চাই। পাঁচ বছর আগে যখন এই ছবি নিয়ে ওকে বিশ্বাস করেছিলাম, আমার মনে হয়েছে ওর মধ্যে যে স্পিড, এটা ওকে অনেক দূর নিয়ে।

সঙ্গে আমাকেও নিয়ে যাবে।” না, শুধু জন্মদিন উদযাপনেই সীমাবদ্ধ থাকেননি ‘রাজকুমার’ টিম। বঙ্গভবনের করিডোরেই তারা ফটোশুট সেরেছেন। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল হ্যান্ডেলেও। নায়িকা কোর্টনি কফি শাকিবের সঙ্গে একটি ছবি পোস্ট করে বলেছেন, ‘অপেক্ষা প্রায় শেষ।’ এদিকে নির্মাতা হিমেল আশরাফ জানালেন, মঙ্গলবার থেকে ঢাকায় শুরু হচ্ছে ‘রাজকুমার’ সিনেমার কাজ। এরপর পাবনা এবং সবশেষে আমেরিকায় হবে চিত্রায়ন। সব কিছু ঠিক থাকলে আগামী রোজার ঈদেই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।