শাকিবের জন্য যুক্তরাষ্ট্র যাচ্ছেন পূজা

12

দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করার জন্য নতুন প্রজন্মের নায়িকারা মুখিয়ে থাকেন। ঢালিউডের শীর্ষ এই নায়কের সঙ্গে জুটি বাঁধলেই রাতারাতি তারকা বনে যাওয়া সম্ভব। সম্প্রতি শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বর্তমান সময়ের চিত্রনায়িকা পূজা চেরি। জামালপুরে ‘গলুই’ নামে এই সিনেমার একটানা শুটিং হয়। সিনেমাটির শুটিংয়ের সুবাদে দীর্ঘদিন একসঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছেন তারা। তৈরি হয়েছে সখ্যতা। তবে এটাকে এখনই প্রেম বলা সমীচীন হবে না!

নতুন খবর হলোÑপূজা চেরি যুক্তরাষ্ট্রে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। চলচ্চিত্র পাড়ায় আড়ি পাতলেই শোনা যায়, যুক্তরাষ্ট্রে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দ্বিতীয় সিনেমার শুটিং করতে যাচ্ছেন পূজা চেরি। আমেরিকায় অবস্থানরত চলচ্চিত্রের একজন প্রযোজক পূজা চেরিকে নেয়ার জন্য দৌড়ঝাপ শুরু করেছেন। এদিকে শাকিব খানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন পূজা। এমনকী তার পরামর্শেই চলছেন বলে শোনা যাচ্ছে। বিশ্বস্ত একটি সূত্র বলেনÑ‘চলচ্চিত্রে নায়িকা হিসেবে পূজাকে ব্রেক দেয় জাজ মাল্টিমিডিয়া। তবে প্রতিষ্ঠানটির সঙ্গে পূজার সর্ম্পকে চির ধরেছে।’ যদিও খবরটি এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে কথা বলতে পূজার মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। শাকিব-পূজা অভিনীত ‘গলুই’ সিনেমা ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। খোরশেদ আলম খসরু প্রযোজিত ও এস এ হক অলিক পরিচালিত সিনেমাটির মুক্তিকে সামনে রেখে বেশ ফুরফুরা মেজাজে রয়েছেন পূজা। শাকিব খান বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। অনেকদিন আগেই শাকিব খান ঘোষণা দিয়েছেন যুক্তরাষ্ট্রে বসেই কয়েকটি সিনেমা নির্মাণ করবেন। এবার তা বাস্তবায়নের পথেই হাঁটছেন কিং খান।