লালাপাড়ায় ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৭

35

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার লালাপাড়া এলাকায় ট্রাকের সঙ্গে যাত্রীবাহী মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও সাতজন আহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালিগঞ্জ ঘোনটোলা গ্রামের মৃত শের মোহাম্মদের ছেলে এরফান আলী ওরফে চৌধুরী (৬০)।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আলমগীর জাহান সাংবাদিকদের জানান, শিবগঞ্জ থেকে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জগামী গরুবোঝাই একটি ট্রাকের সঙ্গে শিবগঞ্জগামী যাত্রীবাহী মাহেন্দ্রা গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রার চালকসহ ৮ জন আহত হয়। পুলিশের সহায়তায় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে ৩ জনের অবস্থার অবনতি হলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
সদর থানার এসআই জালাল উদ্দিন জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এরফান আলী ওরফে চৌধুরীর মৃত্যু হয়। তিনি আরো জানান, আহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর বাজারের মফিজুল ইসলামের ছেলে সুজন (২৫), মনাকষার সাহাপাড়ার রবিউল ইসলামের ছেলে শামীম (১৬), দুর্লভপুর গ্রামের তাইজুদ্দিনের ছেলে গোলাম নবী, নাচোল উপজেলার মহিবুর রহমানের ছেলে শাহিন আলম (১৮), রাজশাহীর পবা উপজেলার শীতলাই সরমোংলা গ্রামের মনিরুল ইসলামের ছেলে খাইরুল ইসলাম, আব্দুল হান্নান, শীতলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে নাসিম (১৮)।