র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযান : শিবগঞ্জে ইয়াবা ও সদরে গাঁজাসহ আটক ২

13

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও সদর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৮ হাজার ৪২৮ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ ২জনকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প তাদেরকে আটক করে।
ইয়াবাসহ আটক হওয়া ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের জগন্নাথপুর ডাগাটোলা গ্রামের সামায়ুন ইসলাম ওরফে বিয়নের ছেলে ওয়াসিম (১৯) ও গাঁজাসহ আটক ব্যক্তি বেহুলা গ্রামের মৃত সামসুদ্দিন মন্ডলের ছেলে। মো. মহবুল হক (৫৫)।
র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ ও স্কোয়াড কমান্ডার মো. ওমর আলীর নেতৃতে গত ৮ আগস্ট রাত ৯টায় জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর পাঁকাটোলা গ্রামে অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে চালানো এই অভিযানে ৮ হাজার ৪২৮ পিস ইয়াবাসহ ওয়াসিমকে আটক করা হয়। ওয়াসিম মাদক ব্যবসার সাথে জড়িত বলে র‌্যাব জানায়। এ ব্যাপারে র‌্যারেব পক্ষ থেকে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে চাঁপাইনবাববগঞ্জ জেলার সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের অরুনবাড়ী বেহুলা এলাকা থেকে ১ কেজি গাঁজা সহ মো. মহবুল হককে আটক করা হয়। গতকাল সোমবার দুপুর সোয়া ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যারেব একটি অপারেশন দল এই অভিযান পরিচালনা করে।