র‌্যাব ও ডিবি’র পৃথক পৃথক অভিযানে ৪০ কেজি ১১০ গ্রাম গাঁজাসহ আটক ৫

20

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ও মোল্লাপাড়া ক্যাম্প এবং চাঁপাইনবাবগঞ্জ গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৪৩ কেজি ১১০ গ্রাম গাঁজাসহ ৫জনকে আটক করা হয়েছে। এর মধ্যে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প ১জনকে, মোল্লাপাড়া ক্যাম্প ৩জনকে জেলা গোয়েন্দা পুলিশ ১ জনকে আটক করে। পৃথকপৃথকভাবে অভিযান চালানো হয়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প জানায়, গতকাল শুক্রবার দুপুর ১২টায় জেলার সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের চাঁপাই মহেশপুর গ্রামে মাদক বিরোধী অভিযান চালানো হয়। অভিযানে ১ কেজি ১১০ গ্রাম গাঁজাসহ মো. তোফাজ্জল হোসেন (৫০) নামের একজনকে আটক করা হয়। আটক হওয়া ব্যক্তি জেলার সদও উপজেলার মহারাজপুর ইউনিয়নের ঢুলঢুলিপাড়া গ্রামের মৃত ভাদু মন্ডলের ছেলে। র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কোমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন, পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে এই অভিযান চালায়। গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়।
অপর দিকে র‌্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল শুক্রবার ভোর ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন পুঠিয়া বাজারে অভিযান চালায়। অভিযানে ৪০ কেজি গাঁজা ও এশটি প্রাইভেট কারসহ তাহাদেরকে ঘটনাস্থলেই আটক করা হয়। আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার বামনপাড়া থানার দুলালপুর গ্রামের মো. মনিরের ছেলে আল আমিন (২১), নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার দক্ষিণ সানারপাড়া গ্রামের মো. রাজনের ছেলে মো. রাব্বি হাসান (২১) ও নওগাঁ জেলার পত্নীতলা থানার বাগমার গসনপুর গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে ড্রাইভার মো. আব্দুস সবুর আলী (৪১)। পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে মোল্লাপাড়া র‌্যাব ক্যাম্প এই তথ্য জানায়।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখার সদস্যরা গত বৃহস্পতিবার অভিযান চালিয়ে মো. আব্দুস সালাম (২৬) নামে একজনকে ২ কেজি গাঁজাসহ আটক করে। আটক হওয়া ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা পূর্বপাড়া গ্রামের মো. জেম আলীর ছেলে।