র‌্যাবের প্রথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৩

8

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মাষ্টার পাড়া এলাকার একটি আমবাগান থেকে হেরোইনসহ একজনকে এবং জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের কমলাকান্তপুর গ্রামের একটি কবরস্থানের সামনে থেকে গাঁজাসহ একজনকে ও সদর উপজেলার বহরম হঠাৎপাড়া এলাকা থেকে ফেনসিডিলসহ আরো একনকে আটক করেছে র‌্যাব। গত সোমবার ও মঙ্গলবার পৃথক তিন অভিযানে তাদেরকে আটক করা হয়।
মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে¡¡ র‌্যাবের টহল দল পৌরসভার মাষ্টার পাড়া এলাকার একটি আমবাগানের মধ্যে অভিযান চালায়। গত ২৮ মার্চ সোমবার রাতের এই অভিযানে ৪শ গ্রাম হেরোইনসহ বালুবাগান মহল্লার মৃত শফিকুল ইসলাম কালুর ছেলে মো. হাসান (২৩)কে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
অন্যদিকে গত সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে¡¡ মাদক বিরোধী অভিযান চালানো হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চালানো এ অভিযানে ১ কেজি গাঁজাসহ মো. আজম আলীকে আটক করা হয়। আটক আজম সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হঠাৎপাড়া গ্রামের মো. আব্দুল কাইয়ুমের ছেলে মো. আজম আলী (৩৫)। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে র‌্যাব জানায়। গত সোমবার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এই তথ্য জানায়।
এদিকে মঙ্গলবার সকাল ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের বহরম হঠাৎপাড়া এলাকা থেকে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে¡¡ অভিযান চালিয়ে ২৮ বোতল ফেনসিডিলসহ মো. মামুন (৩২) নামের একজনকে আটক করা হয়। আটক মামুন ওই গ্রামের আব্দুল লতিফের ছেলে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এই তথ্য জানিয়েছে।