র‌্যাবের পৃথক অভিযান : হেরোইন ও মদসহ গ্রেপ্তার ২

23

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে হেরোইন ও ফেনসিডিলসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলা উত্তর ভবানীপুর এলাকায় গত শনিবার দুপুর আড়াইটায় অভিযান চালায়। অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক তরুণ একটি শপিংব্যাগ নিয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৩৯০ গ্রাম হেরোইন, একটি মোবাইল ফোন সেট, একটি সিমকার্ড, একটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়।
গ্রেপ্তার তরুণ শিবগঞ্জ উপজেলার গাজীপুরের মো. আবু বক্কর আলীর ছেলে মো. আমির আলী (১৯)। তার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে র‌্যাব জানায়।
অন্যদিকে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে ৪৫ বোতল বিদেশী মদ ও ১৯৫ গ্রাম হেরোইনসহ একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তি সদর উপজেলার সুজনপাড়ার মৃত এবরান আলীর ছেলে মো. শফিকুল ইসলাম (৩৪)।
পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গত শনিবার দুপুর আড়াইটায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার সদর উপজেলার শাজাহানপুর ইউনিয়নের সুজনপাড়ায় কোম্পানি উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান চালায়। অভিযানে বিদেশী ৪৫ বোতল মদ, ১৯৫ গ্রাম হেরোইনসহ মো. শফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। জেলার সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।