র‌্যাবের পৃথক অভিযান : হেরোইন ও চোলাইমদসহ গ্রেপ্তার ২

14

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পৃথক দুটি অভিযানে হেরোইন ও চোলাইমদসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ- সোনামসজিদ মহাসড়কের সরকারের মোড়ে অভিযান চালিয়ে ৭৫০ গ্রাম হেরোইনসহ মো. বাবু (২১) নামে এক তরুণকে এবং জেলাশহরের প্রান্তিক পাড়া থেকে ৪০ লিটার চোলাইমদসহ মো. তারিক হোসেন (২৬)নামে আরো একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া বাবু জেলার শিবগঞ্জ উপজেলার ধরবনা গ্রামের মৃত আজহারুলের ছেলে ও তারিক হোসেন জেলার সদর উপজেলার গোহালাবাড়ী গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।
পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত শনিবার দিবাগত রাত ১২টার পর গোপন সংবাদের ভিত্তিতে সরকারের মোড়ে মাদকবিরোধী অভিযান চালানো হয়। র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানি উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে¡¡ এই অভিযান চালায়। অভিযানে ৭৫০ গ্রাম হেরোইনসহ মো. বাবুকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, একটি সিম কার্ড জব্দ করা হয়।
অপর দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানি উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে জেলাশহরের প্রান্তিক পাড়ায় একটি বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে ১০০ বোতল (৪০ লিটার) চোলাইমদসহ মো. তারিক হোসেনকে গ্রেপ্তার করা হয়।